আইপিএলে মুস্তাফিজের মূল্য ১ কোটি ৪০ লাখ রুপি

ভারতের ঘরোয়া ক্রিকেট আইপিএলের নিলামে ১ কোটি ৪০ লাখ রুপি মূল্য হায়দরাবাদ সানরাইজার্স কিনে নিল বাংলাদেশের ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমানকে। পিএসএলে নির্বাচিত হলেও ইনজুরির কারণে অনাপত্তিপত্র পাননি এই পেসার।

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে আইপিএলের নবম আসর। আর তারই উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে ক্রিকেটারদের নিলাম। সেখানেই মুস্তাফিজের জন্য নিলামে প্রথমে মূল্য হাঁকান হায়দরাবাদ সানরাইজার্স।

এরপর তার মূল্য বাড়ায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কিন্তু হায়দরাবাদ হাতছাড়া করতে চাননি তরুণ এই পেসারকে। তাইতো মূল্য বাড়িয়ে ১ কোটি ৪০ লাখ রুপি দিয়ে তারা কিনে নিয়েছে মুস্তাফিজুর রহমানকে।

২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে টোয়েন্টি২০ সিরিজে অভিষেকের পর থেকেই ঝলক দেখিয়ে চলেছেন মুস্তাফিজুর রহমান। তারপর ভারতের বিপক্ষেও করেছেন দুর্দান্ত পারফরম্যান্স। ওয়ানডে ফরম্যাটের ক্রিকেটে প্রথম ম্যাচেই নিয়েছেন পাঁচ উইকেট। ফলে আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলেও নাম উঠেছে তার।

তাকে নিয়ে ক্রিকেট খেলুড়ে দেশগুলোর আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক। তাইতো আইপিএলেও প্রবেশ ঘটেছে পঞ্চম বাংলাদেশি হিসেবে। আর উচ্চমূল্য দিয়েই তাকে বগলদাবা করেছে হায়দরাবাদ সানরাইজার্স।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

West Indies 300/10 v Sri Lanka 253/10 & 334/8 *

Hampshire 285/4 * v Yorkshire