চিত্রনায়ক রিয়াজ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন চিত্রনায়ক রিয়াজ। জানা গেছে, মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং করার সময়, সোমবার রাত ৮টার দিকে তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রিয়াজের স্ট্রোক করার বিষয়টি নিশ্চিত করেন।
‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের সহকারী পরিচালক জুয়েল রানা জানান, সোমবার বিকেল ৫টায় সেটে আসেন রিয়াজ। এরপর সেট তৈরি হয় রাত ৮টার দিকে। এ এসময় শুটিং শুরু করার ঠিক আগেই তিনি অসুস্থ বোধ করেন এবং বমি করেন। এরপর তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।
হাসপাতাল সূত্রে জানা গেছে, রিয়াজ কার্ডিয়াকের সমস্যায় ভুগছেন। পৌনে নয়টায় তাকে জরুরি বিভাগে ভর্তি করানো হয়। তার হার্টে রিং পরানোর প্রয়োজন হতে পারে।
শুটিংয়ে উপস্থিত ছিলেন নায়িকা মাহিয়া মাহি। গণমাধ্যমকে তিনি বলেন, শুটিংয়ের সময় হঠাৎ করেই রিয়াজ ভাই অসুস্থ হয়ে পড়েন। তখনই তাকে নিয়ে গিয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।
রিয়াজের এই অসুস্থতার পর শুটিং বন্ধ আছে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি আগামী নভেম্বরের মধ্যে শেষ করার কথা রয়েছে।
উল্লেখ্য, এক সময়ের তুমুল জনপ্রিয় এ নায়ক ইচ্ছকৃতভাবেই দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে সরে ছিলেন। সম্প্রতি হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রটিতে নায়িকা মাহিয়া মাহির বিপরীতে অভিনয়ের মাধ্যমে ফের চলচ্চিত্রে সক্রিয় হয়েছেন তিনি।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

West Indies 300/10 v Sri Lanka 334/8 & 253/10 *

Hampshire 316/6 * v Yorkshire