বাগমারার আ’লীগ এখন শক্তিশালী ও সুসংগঠিত : এনামুল হক এমপি

আওয়ামীলীগকে আরো শক্তিশালী করার আহ্বান জানিয়ে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। তৃণমূল থেকে দলকে গোছাতে হবে।
তিনি আরও বলেন, বাগমারা আওয়ামী লীগ শক্তিশালী ও সুসংগঠিত দল। এখানে কোনো ভেদাভেদ নেই। দলের এ ঐক্য অক্ষুন্ন রেখে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। শনিবার সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা- ইমারত হলরুমে অনুষ্ঠিত আওয়ামী লীগের উপজেলা শাখার কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সাংসদ সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে আরও বলেছেন, আগামী স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করার জন্য কাজ করতে হবে। এজন্য তিনি এখন থেকে প্রস্তুতি নেওয়ার জন্যও আহ্বান জানিয়েছেন। ঐক্যমতের ভিত্তিতে দলীয় প্রার্থী নির্বাচন করা হবে বলে তিনি ঘোষণা দিয়েছেন।
প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক জানান, আগামী নভেম্বর মাসে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বাগমারায় আসার আগ্রহ প্রকাশ করেছেন। এজন্য একটি জনসভা করা হবে। ওই জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি বিভিন্ন পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন।
সভার প্রধান অতিথি বলেন, উপজেলা আওয়ামীলীগের সব সদস্যদের ডিজিটাল পদ্ধতিতে তথ্য সংরক্ষন করা হয়েছে। দেশের যে কোনো স্থান থেকে তাঁদের সর্ম্পকে তথ্য জানা যাবে।
আওয়ামী লীগের উপজেলা শাখার যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুলের পরিচলানায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, জেলা কমিটির সাবেক সহসভাপতি অনিল কুমার সরকার, এ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি ড. পিএম সফিকুল ইসলাম।
এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপজেলার সহসভাপতি মতিউর রহমান টুকু, সদস্য বিরেন্দ্রনাথ সরকার, তাহেরপুর পৌরসভার সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌরসভার সভাপতি আব্দুল মালেক, গোবিন্দপাড়ার সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, সোনাডাঙ্গার সভাপতি আজহারুল হক, যোগিপাড়ার সভাপতি শামসুল ইসলাম, হামিরকুৎসার সভাপতি উপাধ্যক্ষ আয়ুব আলী, শুভডাঙ্গার সভাপতি আব্দুল হাকিম, উপজেলা মহিলা আ.লীগের সম্পাদক কোহিনুর বেগম, যুব মহিলা লীগের সভানেত্রী প্রভাষক শাহিনুর রহমান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আ.লীগের উপজেলার সহসভাপতি ইয়াছিন আলী মাষ্টার, রিয়াজ উদ্দিন মাষ্টার, আহসান হাবিব মাষ্টার, মকবুল হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন টিপু, সদস্য মাহফুজা পারভীন সীমা, চেয়ারম্যান লুৎফর রহমান, আব্দুল জব্বার বিএসসি, জেলা আ.লীগের সাবেক নেতা অধ্যাপক মালেক মেহমুদ, আব্দুস সামাদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড সাঈদ আলী, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম। সভায় সংগঠনকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করতে বিভিন্ন অঞ্চলে বিভক্ত করতে উপকমিটি গঠন করা হয়েছে।
সন্ধ্যায় সালেহা-ইমারত কোল্ডষ্টোরেজে শারদীয় দুর্গাৎসব সুষ্ঠুভাবে পালন উপলক্ষে স্থানীয় প্রশাসন, রাজনীতিক দলের নেতৃবৃন্দ, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্যপরিষদ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন। সুষ্ঠুভাবে পূজা উদযাপনের আহ্বান জানান। এজন্য প্রয়োজনীয় সহযোগিতা ও ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Essex 206/10 v Nottinghamshire 380/10 & 35/1 *

Glamorgan 283/10 v Derbyshire 207/3 *

Kent 359/6 & 197/10 * v Warwickshire 125/10

Leicestershire/1 & 427/10 * v Middlesex 233/10

Surrey 459/10 v Somerset 180/10 & 18 *

Sussex 552/10 v Durham 202/4 *

Worcestershire 361/4 & 247/10 * v Lancashire 130/10

Northamptonshire 282/10 v Gloucestershire 155/5 & 62/10 *

Hampshire 153/3 * v Yorkshire 350/10

England 100 * v Australia 310/8