রাজশাহীতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জনের মৃত্যু

রাজশাহী নগরীতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ ৭ জন মারা গেছেন। মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে নগরীর উপকণ্ঠ মাসকাটাদীঘি দেওয়ানপাড়া এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে এ মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
এদের মধ্যে ঘটনাস্থলে দুজন মারা যান। পরে রাজশাহী মেডিকলে কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর মারা যান আরো ৫ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫০ যাত্রী।
নিহতরা হলেন- দুর্ঘটনা কবলিত অর্না পরিবহনের চালক মিন্টু (৩৮), ন্যাশনাল ট্রাভেল্সের চালক শহীদুল ইসলাম শহীদ (৫০), রাজশাহীর দুর্গাপুরের আড়িয়াল গ্রামের সিদ্দিকুর রহমান (৬৫), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নওসিরা গ্রামের আজগার আলী (৫৫), তার স্ত্রী বেলিয়ারা বেগম (৫০), পুঠিয়ার ভাল্লুকগাছি গ্রামের ময়েনউদ্দিন (৭০) ও রাজশাহী কলেজর অর্থনীতি দ্বিতীয় বর্ষের ছাত্রী ও জেলার বাঘা উপজেলার ফতেপুর গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারজানা শেখ লুবনা (২৮)।গরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, বিপরীতমুখী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এর মধ্যে ন্যাশনাল ট্রাভেলসের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো ব ১৪-৭৮৭৪) রাজধানীর কল্যাণপুর থেকে রাজশাহী আসছিলো। আর অর্না পরিবহনের যাত্রীবাহী বাসটি (বগুড়া মেট্রো ব -৭৬৭৮) যাচ্ছিলো রাজশাহী থেকে জেলার বাগমারার তাহেরপুরে। এ ঘটনায় বাস দুটির মাঝে একটি অটোরিকশাও চাপা পড়ে।
খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর দুটি ইউনিট হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। এর প্রায় তিন ঘণ্টা পর দুর্ঘটনা কবলিত বাস দুটি সরিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়। পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে জানান ওসি।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

West Indies 300/10 v Sri Lanka 334/8 & 253/10 *

Hampshire 277/4 * v Yorkshire